‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯: করোনা পরিস্থিতির জন্য আয়োজিত হচ্ছেনা গ্রান্ড ফিনালে- সেরা ৫-এর সবাইকে বিজয়ী ঘোষণা করা হলো

দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানা, শুরু হয়েছিলো এর তৃতীয় আসর। বাংলার বাউল গান দিয়ে সারা বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, আর আয়োজনে মাছরাঙা টেলিভিশন।

২৬ সেপ্টেম্বর, ২০১৯পর্যন্ত এই প্রতিযোগীতায় রেজিস্ট্রেশন করেছেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছেন সেরা ২৬ জন। তাদের গান শুনে বিচারকার্য করেছেন চন্দনা মজুমদার, শফি মন্ডলএবং ড. নাশিদ কামাল।

বিচারকদের বিচারে একে একে পাওয়া যায় সেরা পাঁচ প্রতিযোগীকে। তারা হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল। চ্যাম্পিয়ন বাছাই-এর প্রাক্কালে সারা বিশ্বে শুরু হয় কোভিড-১৯ এর প্রকোপ। থেমে যায় জনজীবন।

এমন পরিস্থিতিতে কর্তৃপক্ষের বিচক্ষণ বিবেচনায় আড়ম্বরপূর্ণ গ্রান্ড ফিনালে আয়োজন করা হচ্ছেনা। আজ ২২ অক্টোবর মাছরাঙা টেলিভিশনে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হলো একজনকে নয়, সেরা পাঁচের সবাইকে। প্রত্যেকের হাতেতুলে দেওয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজ মানি এবং পাঁচ জনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়।তাদের সাথে মিউজিক ভিডিওতে গান গাইবেন জনপ্রিয় তারকারা।

পুরষ্কার বিতরনীঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অফ মার্কেটিং ড. জেসমিন জামান, সান কমিউনিকেশনের ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর হোসেন, মিডিয়াকম লিমিটেডের সিইও অজয় কুমার কুন্ডু, এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহমুদ,মাছরাঙা টেলিভিশনের প্রোগ্রাম ইনচার্জ এ এম আরিফুর রহমান সহ সংশ্লিষ্ঠ ব্যাক্তিবর্গ।

ম্যাজিক বাউলিয়ানা-এর ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার -বিশ্বরঙ। প্রেস পার্টনার- কালের কন্ঠ। অনলাইন মিডিয়া পার্টনার – Banglanews24.com.সিকিউরিটি পার্টনার এইজিস সিকিউরিটি ফোর্স।

ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানা-এর ওয়েবসাইট (www.magicbauliana.com.bd),ফেসবুক পেইজ (www.facebook.com/magic.bauliana) অথবা ফোনকরুন টোল ফ্রি নম্বর ০৮০০০৮৮৮০০০।