স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড -এর বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত

গত ০৩ ফেব্রুয়ারী-২০১৮ইং এ স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ”বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৮” কক্সবাজারস্থ হোটেল সী প্যালেস এর বল রুমে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী। সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানীর পরিচালক, অর্থ ও হিসাব, জনাব মোঃ গোলাম কিবরিয়া, হডে অব অপারেশন্স জনাব মালিক ম্হোাম্মদ সাঈদ, বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান, জনাব আবু তৈয়ব সিদ্দিকী, উর্ধ্বতন ব্যবস্থাপক, বিক্রয় ও বিতরণ, জনাব সৈয়দ আবুল কাশেম রানা।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পরিচালক, পাবনা প্ল্যান্ট জনাব মোহাম্মদ আব্দুল খালেক, মহা ব্যবস্থাপক উৎপাদন, রূপসী প্ল্যান্ট জনাব গোলাম রসুল চৌধুরী, উপ-মহা মহাব্যবস্থাপক, মানব সম্পদ বিভাগ, জনাব মোনামী হক, সিনিয়র ব্যবস্থাপক, বিপণন, ড: জেসমিন জামান সহ অন্যান্য র্ঊধ্বতন র্কমর্কতারা।

উল্লেখ্য যে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশী মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুনগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপণন করে আসছে। সম্মেলনে জনাব অঞ্জন চৌধুরী সুষ্ঠু বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে সঠিক ভোক্তা সেবা প্রদান ও বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করার উপর জোর দেন।

সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আগত সেলস্ অফিসার, টেরিটোরী সেলস্ অফিসার, এরিয়া সেলস্ ম্যানেজার, রিজিওনাল সেলস্ ম্যানেজার, ডিভিশনাল সেলস্ ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার – ২০১৭, সহ অন্যান্য পুরস্কার, পুরস্কার অর্জনকারীদের হাতে তুলে দেন। নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের পরে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।