স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৭ অনুষ্ঠিত

গত ১ ফেব্রুয়ারি ২০১৭-এ স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর “বার্ষিক বিক্রয় সম্মেলন-২০১৭” কক্সবাজারস্থ হোটেল সী প্যালেস-এর বল রুমে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী। সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক, অর্থ ও হিসাব, জনাব মোঃ গোলাম কিবরিয়া, বিপণন বিভাগের প্রধান জনাব মালিক মোহাম্মদ সাঈদ, বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান, জনাব আবু তৈয়ব সিদ্দিকী ও উর্ধ্বতন ব্যবস্থাপক, বিক্রয় ও বিতরণ, জনাব সৈয়দ আবুল কাশেম।

উল্লেখ্য যে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশী মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুনগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপণন করে আসছে। সম্মেলনে জনাব অঞ্জন চৌধুরী সুষ্ঠু বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে সঠিক ভোক্তা সেবা প্রদান ও বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করার উপর জোর দেন। সম্মেলনে পরিচালক, স্কয়ার হসপিটাল, জনাব কে এম সাইফুল ইসলাম বিশেষ বক্তব্য রাখেন।

সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আগত সেলস্ অফিসার, টেরিটোরি সেলস্ অফিসার, এরিয়া সেলস্ ম্যানেজার, রিজিওনাল সেলস্ ম্যানেজার, ডিভিশনাল সেলস্ ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ারÑ২০১৬ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জনাব গোলাম রসুল চৌধুরী, মহা ব্যবস্থাপক, উৎপাদন, রূপসী প্ল্যান্ট; মিস মোনামী হক, সহকারি মহা ব্যবস্থাপক, মানবসম্পদ বিভাগ; ডঃ জেসমিন জামান, সিনিয়র ব্যবস্থাপক, বিপণন; জনাব বিদ্যুৎ বি চ্যাটার্জী, সিনিয়র ব্যবস্থাপক, উৎপাদন; এবং জনাব মুশফেক চৌধুরী, সহকারী ব্যবস্থাপক, অর্থ ও হিসাব।