শাওনের গানে মুগ্ধ জয়া

অভিনয়শিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওনের কণ্ঠের ভক্ত অনেকেই। শখের বসে গাওয়া তাঁর প্রতিটি গানই জনপ্রিয়তা পেয়েছে। এবার তাঁর গাওয়া একটি গান শুনে-দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন আরেক অভিনয়শিল্পী জয়া আহসান।

রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের বিজয়ী টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল। এই শিল্পীর সঙ্গে ‘কানার হাটবাজার’ গানে কণ্ঠ দিয়েছেন শাওন। আর সেটি শুনে মুগ্ধ জয়া।

জয়া মুগ্ধতা প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। সেখানে জয়া লিখেছেন, ‘চমৎকার শাওন! অসাধারণ একটা ডুয়েট, আমি মুগ্ধ।’ এমন লেখার সঙ্গে তিনি শাওন-পলাশের গাওয়া গানটির মিউজিক ভিডিও শেয়ার করেছেন।

এবারের ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরে বিজয়ী পাঁচজনকে নিয়ে পাঁচটি ফোক গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। আর সেই গানের ভিডিওতে নতুন লোকসংগীতশিল্পীদের সঙ্গে কণ্ঠ মিলিয়ে পারফর্ম করেছেন জনপ্রিয় পাঁচ তারকা। এই তারকার তালিকায় ছিলেন ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, তারিন জাহান, মেহের আফরোজ শাওন ও কুসুম সিকদার।

বাউল গানের এই সুরসুধার যথাযথ পৃষ্ঠপোষকতা এবং নতুন প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে ২০১৩ সালে প্রথমবারের মতো নেওয়া হয় দেশব্যাপী লোকসংগীতের প্রতিভা খুঁজে আনার উদ্যোগ ‘ম্যাজিক বাউলিয়ানা’।