‘রিটেইলার ইন্স্যুরেন্স প্রোগ্রাম’ নিয়ে বিক্রেতাদের পাশে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ২০টি জনপ্রিয় ব্রান্ডের মান সম্পন্ন পন্য বাজারজাত করে ভোক্তা এবং বিক্রেতার র্স্বাথ নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে । স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা জনাব স্যামসন এইচ চৌধুরী তার প্রতিষ্ঠানের সাথে যুক্ত সকল র্কমচারী এবং সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গদের নিজের পরিবারের মত দেখতেন । সেই একই ধারাবাহিকতায় র্বতমান পরিস্থিতিতে বিক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে প্রথমবাররে মত স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড চালু করেছে ‘রিটেইলার ইন্স্যুরেন্স প্রোগ্রাম’।এই ইন্স্যুরেন্স প্রোগ্রাম এর আওতাভুক্ত প্রত্যেক বিক্রেতা র্সবোচ্চ ৪১০,০০০ টাকা পর্যন্ত ইন্স্যুরেন্স কভারেজ পাবেন ।

দুর্ভাগ্যবশত এই প্রোগ্রামের আওতাভুক্ত একজন বিক্রেতা গত ১১ই জুলাই, ২০২০ তারিখে মৃত্যু বরণ করেন । তার মৃত্যুত স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড তথা স্কয়ার গ্রুপ গভীরভাবে শোকাহত এবং এই দুরাবস্থায় তার পরিবারের পাশে দাঁড়াতে ইন্সুরেন্স এর ৩ লাখ টাকা তাদের হাতে তুলে দেয়া হয়েছে । স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর পক্ষ থেকে জনাব শাফকাত আহমেদ (সিনিয়র ম্যানেজার , ট্রেড মার্কেটিং )উক্ত ইন্স্যুরেন্স এর নমিনি- মৃত ব্যাক্তির পুত্র মোঃশরীফ এর হাতে চেকটি হস্তান্তর করেন ।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডকে বাংলাদেশের অন্যতম র্শীষস্থানীয় প্রতিষ্ঠান করে তোলার পিছনে বিক্রেতাদের অবদান অত্যন্ত গুরুত্বর্পুণ। তাই বিক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা আরও এক ধাপ বৃদ্ধির লক্ষ্যে জনপ্রিয় ব্র্যান্ড চাকা সুপার হোয়াইট এর পক্ষ্য থেকে রিটেইলার ইন্স্যুরেন্স প্রোগ্রামের উদ্যোগ নেওয়া হয়েছে। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বিশ্বাস করে ,এতে সকল সম্মানিত বিক্রেতা স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের প্রতি আরো আস্থাশীল হবেন এবং একে অপরের সহযোগিতায় সবসময় সাথে থাকবেন।