Login
Register

সুপারমম বেবি অলিম্পিয়াডে তিনজন জিতে নিলো গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স

শিশুদের নিয়ে দেশের সবচেয়ে বড় ক্রীড়া উৎসব ‘সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭’ অনুষ্ঠিত হয় মার্চ ৩, ২০১৭ তারিখে। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর আয়োজিত এ অনুষ্ঠানটি হয় রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে। উৎসবে উপস্থিত ছিলেন সারাদেশ থেকে আগত মা, বাবা ও শিশুরা। অলিম্পিয়াডে ছিলো শিশুদের জন্য অনেক মজার খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, আর তাদের প্রিয় কার্টুন ক্যারেক্টারদের সাথে দেখা করার সুযোগ।

কিছু সৌভাগ্যবান শিশুর উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার উদ্দেশ্যে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও গার্ডিয়ান ইনস্যুরেন্স লিমিটেড সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭-তে একটি বিশেষ উদ্যোগের ব্যবস্থা করে। ইভেন্টে ছিলো গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স-এর একটি বুথ, যেখান থেকে অতিথি অভিভাবকেরা গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স-এর ফর্ম সংগ্রহ করে। ফর্মে একটি বিশেষ কোড ছিলো, যে অংশটি অভিভাবকেরা রেখে ফর্মটি গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স কর্মীর কাছে ফিরিয়ে দেয়।

সুপারমম বেবি অলিম্পিয়াড-এর শেষে লটারি ড্র-এর মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। বিশেষ কোডের সাথে লটারি’র নম্বর মিলে যাওয়ায় গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স-এর কভারেজ জিতে নিয়েছে ছোট্ট মুসতাসেন হোসেন সোয়েব (পিতা: মনির হোসেন, মাতা: সাবিহা সুলতানা), সেকোন্নাহার জিনাত (পিতা: মো. লুতফুর রহমান, মাতা: আবিদা সুলতানা) এবং এমবিবি. বাহিন (পিতা: মোহাম্মদ শামিম, মাতা: বেলি ইয়াসমিন)।মার্চ ৬, ২০১৭ তারিখে বিজয়ীদের অভিভাবকদের হাতে পুরস্কার তুলে দেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর সিনিয়র মার্কেটিং ম্যানেজার জেসমিন জামান এবং মার্কেটিং ম্যানেজার ফজল মাহমুদ রনি।

বিজয়ী শিশুরা প্রত্যেকে পাচ্ছে ১ লক্ষ টাকার জীবনবীমা। শুধু তাই নয়, ১৫০টি হাসপাতালে বিজয়ী ও তার পরিবারের সদস্যরা পাবে বিশেষ সুবিধা ও ছাড়। উল্লেখ্য যে এ নিয়ে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো সুপারমম বেবি অলিম্পিয়াড। আজকের বাবুদের মোবাইল-ট্যাবের শেকলমুক্ত করে শৈশব, খেলাধুলা আর বন্ধুত্বের আনন্দ উপভোগ করার সুযোগ দিতেই স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর এ উদ্যোগ। গত বছরের মতো এবারও উৎসবটি সারাদেশের বাবা-মায়ের থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।