লগইন
রেজিস্টার

জোনাকি বাই নাসরিন জামির বাংলাদেশে প্রথম ফাইন পারফিউম ব্র্যান্ডের যাত্রা শুরু।

ঢাকার ওয়েস্টিন হোটেলের বল রুমে ২৮ ফেব্রূয়ারি ,শুক্রবার বিকেলে এক জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে নতুন পারফিউম ব্র্যান্ড ‘জোনাকি’ র অফিশিয়ালি উদ্বোধন করা হয়।

এই প্রথম একজন বাংলাদেশি ইন্টেরিওর ডিজাইনার ও উদ্যোক্তা, নাসরিন জামির অনন্য গুণগত ফ্রেগরেন্স লাইন নয়িে সাশ্রয়ী মূল্যে বাংলাদেশে চালু করেছেন ‘জোনাকি’ পারফিউম ব্র্যান্ড। মসি নাসরিন জামির ‘জোনাকি’ পারফিউমরে ফ্রগ্রেন্সেগুলো ফ্রান্স হতে অনুপ্রেরণা নিয়ে ডিজাইন করছেনে এবং এই পারফউিমে মিশে আছে প্রাকৃতিক অনন্য সতেজ সুবাস।

এই নতুন পারফিউমের তিনটি ফ্রেগ্রেন্স রেঞ্জ মেয়েদের জন্য ও দুটি ফ্রেগ্রেন্স রেঞ্জ ছেলেদের জন্য। মেয়েদের জন্য রয়েছে ফ্রিসিয়া নাইট্স- ফ্লোরাল ফ্রেশ, নেরোলি ব্লোসোম- সিট্রাস অ্যান্ড ফ্রেশ এবং অরিয়েন্টাল জেসমিন- ফ্লোরাল অ্যান্ড উডি। এই তিনটি ফেগ্রেন্স রেঞ্জে মিশে আছে ফ্লোরাল, সিট্রাস এর ফ্রেশ সুবাস। অন্যদিকে, ছেলেদের দুটি রেঞ্জ হচ্ছে অ্যামেরেট্টো- ক্লাসিক অ্যান্ড অ্যারোমেটিক এবং স্যান্টাল তাবাক- উডি অ্যান্ড মাস্কি।

মিঃ যারিফ মুনির, ম্যানেজিং পার্টনার অব বোস্টন কনসাল্টিং গ্রুপ উদ্বোধনী অনুষ্ঠানের শুরতে মিস নাসরিন জামির কে পরচিয় করিয়ে দেন।

অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন জনাব অঞ্জন চোধুরী, ব্যবস্থাপনা পরিচালক, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। জোনাকি ব্র্যান্ডটি বাংলাদশেরে বিভিন্ন উৎসবে সিগনেচার ব্র্যান্ড হিসেবে পরিচিতি পাবে তিনি তার বক্তব্যে এই আশাবাদ ব্যক্ত করনে।

এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখনে এইচ.ই. হ্যারি ভারওয়েজ, রাষ্ট্রদূত, নেদারল্যান্ড এম্বেসি, এবং মিস লামিয়া মোরশেদ, নির্বাহী পরিচালক, ইউনুস সেন্টার ।

‘জোনাকি বাই নাসরিন জামির’, এই নতুন পারফিউম পাওয়া যাবে পারফিউম বাংলাদেশ, ঢালি, ইউনিমার্ট, লটিল ইন্ডয়িা, আলমাস, বাই পারফউিম ইন বাংলাদশে, এমআরআর র্কপোরশেন এবং অন্যান্য নামকরা পারফিউমের দোকানগুলোতে। এছাড়াও ইকোমার্স সাইট যমেন- সাজগোজ, বাগডুম, ও অন্যান্য সাউটগুলোতে এই পারফিউমের সকল রেঞ্জ পাওয়া যাবে।

স্কয়ার টয়লট্রেজি লমিটিডে জোনাকি পারফউিম এর একমাত্র ডিস্ট্রিবিউটর।