লগইন
রেজিস্টার
User Button

কুল বিএসপিএ পপুলার চয়েজ অ্যাওয়ার্ড

ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী পুরস্কার বিএসপিএ স্পোর্টস এওয়ার্ড। যা ১৯৬৪ সালে চালু হয়েছিল। গত অর্ধশতাব্দীরও বেশি সময় ধরে কয়েকশতাধিক ব্যক্তি, সংস্থা, প্রতিষ্ঠান পেয়েছে মর্যাদাপূর্ণ এই পুরস্কার। যা জাতীয় ক্রীড়া পুরস্কারের আগে দেয়া শুরু হয়। গত বছরের মত এবারো স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্র্যান্ড কুল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান পৃষ্ঠপোষকতা করছে।

আগামী ৩০ জানুয়ারি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে খেলোয়াড়, কর্মকর্তা, কোচ, সংগঠক, পৃষ্ঠপোষকদের মিলনমেলার এই আয়োজন অনুষ্ঠিত হবে। এবার ২০১৫ ও ২০১৬ সালের পুরস্কার দেয়া হবে। এবারই প্রথমবারের মত বর্ষসেরা ক্রীড়াবিদের নাম অনুষ্ঠানের দিন ঘোষণা করা হবে। তিনজন মনোনীতের নাম আজ ঘোষণা করা হচ্ছে। এছাড়াও অনুষ্ঠানকে আকর্ষণীয় করতে নানা আয়োজন ও চমক যুক্ত করা হচ্ছে।

ক্রীড়ালেখক সমিতির জুরি বোর্ডের বিবেচনায় সেরাদের পুরস্কৃৃত করার পাশাপাশি দর্শক ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড দেয়া হচ্ছে। যেখানে ছয়জনকে মনোনীত করা হয়েছে। আজ থেকে এই ভোটিং শুরু হয়েছে বিএসপিএ-এর অফিসিয়াল ওয়েবসাইট www.bspa.com.bd-তে। সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ক্রীড়াবিদ পাবেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। যা ঘোষণা ও তুলে দেয়া হবে কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।