সুপারমম বেবি অলিম্পিয়াডে তিনজন জিতে নিলো গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স

শিশুদের নিয়ে দেশের সবচেয়ে বড় ক্রীড়া উৎসব ‘সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭’ অনুষ্ঠিত হয় মার্চ ৩, ২০১৭ তারিখে। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর আয়োজিত এ অনুষ্ঠানটি হয় রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে। উৎসবে উপস্থিত ছিলেন সারাদেশ থেকে আগত মা, বাবা ও শিশুরা। অলিম্পিয়াডে ছিলো শিশুদের জন্য অনেক মজার খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, আর তাদের প্রিয় কার্টুন ক্যারেক্টারদের সাথে দেখা করার সুযোগ।

কিছু সৌভাগ্যবান শিশুর উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার উদ্দেশ্যে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও গার্ডিয়ান ইনস্যুরেন্স লিমিটেড সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭-তে একটি বিশেষ উদ্যোগের ব্যবস্থা করে। ইভেন্টে ছিলো গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স-এর একটি বুথ, যেখান থেকে অতিথি অভিভাবকেরা গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স-এর ফর্ম সংগ্রহ করে। ফর্মে একটি বিশেষ কোড ছিলো, যে অংশটি অভিভাবকেরা রেখে ফর্মটি গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স কর্মীর কাছে ফিরিয়ে দেয়।

সুপারমম বেবি অলিম্পিয়াড-এর শেষে লটারি ড্র-এর মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। বিশেষ কোডের সাথে লটারি’র নম্বর মিলে যাওয়ায় গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স-এর কভারেজ জিতে নিয়েছে ছোট্ট মুসতাসেন হোসেন সোয়েব (পিতা: মনির হোসেন, মাতা: সাবিহা সুলতানা), সেকোন্নাহার জিনাত (পিতা: মো. লুতফুর রহমান, মাতা: আবিদা সুলতানা) এবং এমবিবি. বাহিন (পিতা: মোহাম্মদ শামিম, মাতা: বেলি ইয়াসমিন)।মার্চ ৬, ২০১৭ তারিখে বিজয়ীদের অভিভাবকদের হাতে পুরস্কার তুলে দেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর সিনিয়র মার্কেটিং ম্যানেজার জেসমিন জামান এবং মার্কেটিং ম্যানেজার ফজল মাহমুদ রনি।

বিজয়ী শিশুরা প্রত্যেকে পাচ্ছে ১ লক্ষ টাকার জীবনবীমা। শুধু তাই নয়, ১৫০টি হাসপাতালে বিজয়ী ও তার পরিবারের সদস্যরা পাবে বিশেষ সুবিধা ও ছাড়। উল্লেখ্য যে এ নিয়ে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো সুপারমম বেবি অলিম্পিয়াড। আজকের বাবুদের মোবাইল-ট্যাবের শেকলমুক্ত করে শৈশব, খেলাধুলা আর বন্ধুত্বের আনন্দ উপভোগ করার সুযোগ দিতেই স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর এ উদ্যোগ। গত বছরের মতো এবারও উৎসবটি সারাদেশের বাবা-মায়ের থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।