ম্যাজিক বাউলিয়ানা ২০১৬ এর রংপুর অঞ্চলের অডিশন সম্পন্ন

ব্যাপক উৎসাহ, উদ্দীপনার মধ্যে দিয়ে হয়ে গেল বাংলাদেশের সবচে’ বড় ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৬’-এর রংপুর অঞ্চলের অডিশন। গত ৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার রংপুরের আসদ ট্রেনিং সেন্টারে এই অডিশন অনুষ্ঠিত হয়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে বাছাই কার্যক্রম। বিপুল সংখ্যক প্রতিযোগীর মধ্যে থেকে প্রাথমিক বাছাই শেষে ৪ জন প্রতিযোগী ম্যাজিক কার্ড পেয়েছেন। এরা ম্যাজিক বাউলিয়ানা’র পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নিবেন। রংপুর অডিশনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অনিমা মুক্তি গোমেজ, আকরামুল ইসলাম, আলম দেওয়ান, নাদিরা বেগম, খ ম স¤্রাট ও মোহাম্মদ সিরাজুদ্দীন।

‘শোনাও বাউল গান, মাতাও বাংলার প্রাণ’ ¯েøাগান নিয়ে সারাদেশে চলছে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৬’-এর অডিশন রাউন্ড। চট্টগ্রাম ও রংপুরের পর এবার পর্যায়ক্রমে কুষ্টিয়া, বরিশাল, সিলেট, ফরিদপুর, ময়মনসিংহ, রাজশাহী ও ঢাকা অঞ্চলে ম্যাজিক বাউলিয়ানা’র অডিশন রাউন্ড অনুষ্ঠিত হবে। অডিশনের মধ্যে দিয়ে ৪০ জন প্রতিযোগীকে পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হবে। ম্যাজিক বাউলিয়ানা’র প্রধান বিচারক হিসেবে আছেন ফরিদা পারভীন, ইন্দ্রমোহন রাজবংশী এবং সফি মণ্ডল। ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছে মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার হিসেবে রয়েছে রেডিও দিন-রাত। ওয়ারড্রোব পার্টনার হিসেবে রয়েছে বিশ্বরঙ।

উল্লেখ্য, দেশের তরুণ প্রজন্মকে বাংলা লোকগানের চিরন্তন আবেদনের সাথে পরিচয় করানোর উদ্দেশ্যেই স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশন দ্বিতীয়বারের মতো ম্যাজিক বাউলিয়ানা’র আয়োজন করছে।