বিজিবি সদস্যদের পাশে সম্পূর্ণ সুরক্ষার লক্ষ্যে ‘মেরিল পেট্রোলিয়াম জলেরি – মিশন সুরক্ষা’

প্রচন্ড শীতে প্রতি মুহূর্তে যারা বাংলাদেশের সীমানাটাকে সুরক্ষিত রাখেন এমন লাখো বিজিবি সদস্যদের পাশে দাঁড়াতে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ব্র্যান্ড মেরিল পেট্রোলিয়াম জলেরি উদ্যোগ হচ্ছে ‘মিশন সুরক্ষা’।
যারা এই শীতে প্রিয়মানুষদের মমতা ছেড়ে, ঘরের উষ্ণতা ছেড়ে আমাদের দেশের সুরক্ষায়, আমাদের সুরক্ষায় নিজেদের দিনরাত নিয়োজিত করে যাচ্ছে সেসব সাহসী বিজিবি সদস্যদেরকে মেরিল আন্তরিকভাবে শ্রদ্ধা জানায়।

বিজিবি সদস্যরা দেশের সুরক্ষায় প্রতিনিয়ত বীরত্বের সাথে, কৃতিত্বের সাথে অবদান রেখে যাচ্ছেন। দশেবাসীকে এই সুরক্ষা দিতে তারা শীত-গরম উপক্ষো করে দিন রাত নর্বিশিষেে ত্যাগ স্বীকার করে যাচ্ছেন।
দশেরে সুরক্ষা দিতে নিজেদের সুরক্ষার কথাও তেমনটা কখনো ভেবে দখোর সুযোগ হয়না। এবার আমরা চেয়েছি তাদের সুরক্ষার পাশে এসে দাঁড়াতে।

এই শীতে বজিবিি সদস্যদরে ত্বকরে সর্ম্পূণ সুরক্ষা নশ্চিতি করতে তাদরে প্রত্যকেরে হাতে পৌঁছে দয়ো হয়ছেে ভিটামিন সি সমৃদ্ধ মেরিল পেট্রোলিয়াম জেলি ।

স্কয়ার টয়লট্রেজি লমিটিডে এর হেড অফ অপারশেনস জনাব মালকি মোহাম্মাদ সাঈদ প্রতীকী স্বারক তুলে দনে বিজিবি এর মহাপরচিালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম এর হাতে।
এই অনুষ্ঠানে আরও উপস্থতি ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এবং বিজিবি এর র্ঊধ্বতন র্কমর্কতাবৃন্দ।

“মেরিল পট্রেোলয়িাম জলেরি মিশন সুরক্ষা” -এর এই উদ্যোগের একটাই উদ্দেশ্য – দেশের সবাই থাকুক সুরক্ষিত।